মণিরামপুরে একটি অসহায় হতদরিদ্র পরিবারকে সহায়তা প্রদান করেন বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন মাতৃবন্ধন। বুধবার সকালে সংগঠনের নেতৃবৃন্দ অসহায় এ পরিবারটির বাড়ীতে গিয়ে তাদের হাতে নগদ অর্থসহ কিছু প্রয়োজনীয় দ্রব্যাদি সহায়তা হিসেবে তুলে দেন।

জানাযায়, উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের শয়লা গ্রামের হতদরিদ্র মোঃ আনারুল ইসলাম একজন ভ্যানচালক। চাষের কোন জমি না থাকায় ভ্যান চালিয়া জীবিকা নির্বাহ করতে হয় তাকে। তার উপর তার দুটো শিশু পুত্র হার্ণিয়া রোগে আক্রান্ত। পরিবারের ভোরণ-পোষণ ও অসুস্থ শিশুদের চিকিৎসার একমাত্র উৎসই ছিল তার ভ্যান। কিন্তু কয়েক দিন আগে ডাকাতের কবলে পড়ে তার ভ্যানটি খোয়া যায়। ফলে বর্তমান সংসার চালানো ও অসুস্থ শিশুদের চিকিৎসার খরচ যোগাতে অস্ভব হয়ে পড়ে। তার এ অসহাত্বের খবর পেয়ে-সহায়তার জন্য এগিয়ে আসেন স্বেচ্ছাসেবী সংস্থা মাতৃবন্ধনের প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমন। তিনি সংগঠনের পক্ষ থেকে তাদের পরিবারের হাতে নগদ অর্থ ও কিছু প্রয়োজনীয় তাদের হাতে তুলে দেন।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, প্রচার সঞ্জয় কুমার, রক্ত বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম, সদস্য আব্দুর রহিম, মামুন, করীম, ফ্রেন্ড সার্কেল বøাড ফাউন্ডেশনের জুয়েল হোসেন, কবীর হোসেনসহ প্রমুখ।